সোমবার, নভেম্বর ৩০, ২০২০




নারায়নগঞ্জ ২ নং ওয়ার্ডের বর্তমান হালচাল ওকাউন্সিলর প্রার্থীদের মতামত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ২ নং ওয়ার্ড জনসংখ্যা ও আয়তনে বড় ।এই ওয়ার্ডের ক্উান্সিলর বি এন পি নেতা মোঃ ইকবাল হোসেন চার বছর সুনামের সহিত অতিক্রম করেন।তার গুরুত্বপূর্ন এলাকা হল মৌচাক ,সানাড়পাড় বাস স্যান্ড দক্ষিন পাশ এলাকা,আনন্দ লোক হাই স্কুল এলাকা,সাহেব পাড়া,মিজমিজি পশ্চিম পাড়া,মিজমিজি দক্ষিন পাড়া, মিজমিজি কেন্দ্রীয় কবরস্থান এলাকা,মিজমিজি মধ্যপাড়া,রহিম মার্কেট, কান্দাপাড়া,আব্দুল আলী পুল, মালেক মেম্বার পুল, আমজাদ মার্কেট এলাকা, হাজেরা মার্কেট এলাকা,চৌধুরী পাড়া এলাকা, কালু হাজী রোড ,মিজমিজি পুকুর পাড়। তিনি বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা ও স্কুল,রাস্তা-ঘাট পাকা,ড্রেন এবং লাইটিংসহ বিভিন্ন উন্নয়ন কাজ করেন।কাউন্সিলর ইকবাল সাক্ষাৎকার নিতে গেলে তিনি বলেন, আমি আমার ওয়ার্ডের জনগনের জন্য জনসেবায় করার চেষ্ঠা করছি। আমার ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্ন্য়নের কাজ করে যাচ্ছি। জনগনের সেবায় সবসময় নিয়োজিত রয়েছি।এই করোনা কালীন সময় প্রত্যেক অসহায় মানুষের পাশে আমার ওয়ার্ডে আমি কাজ করে যাচ্ছি। করোনার বিভিন্ন উপকরন দেওয়া ,সাহায্য সহযোগিতা করা আমি নিজে ও আমার কর্মী বাহিনী সর্বদায় কাজ করে যাচ্ছে। সিটি কর্পোরেশন থেকে ত্রান সহযোগিতা, প্রধানমন্ত্রী ত্রান তহবিল ,রিলিফ কার্ড , বয়স্কভাতা, বিধাব ভাতা, মাতৃদুগ্ধ ভাতা,প্রতিবন্ধি ভাতা,জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদ দেওয়াসহ জনগনকে সেবা দিয়ে যাচ্ছি।জনগনের মূল্যবান ভোট দিয়ে আমাকে পাশ করিয়ে জনপ্রতিনিধি বানিয়েছে সেবা করার জন্য আমি তাদের দায়িত্ব পালন করছি।জনগন যদি আমাকে আবার তাদের জন প্রতিনিধি বেচে নেয় তাহলে আবার নির্বাচন করব।এছাড়াও স্কুল ,মসজিদ, মাদ্রাসার বিভিন্ন কমিটিতে আমাকে দায়িত্বে পালনে মানুষের সেবা করে যাচ্ছি।
এদিকে নাসিক ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা মোঃ আবু বক্কর সিদ্দিক ( আবুল) তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত।২ নং ওয়ার্ডে শান্তি সংগঠনের সভাপতি ,স্বপ্ন সিড়ি ক্ষুদ্র সমবায় সমিতির সভাপতি এবং মিজমিজি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি নিবাচিত হন।মালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক,কবরস্থান কমিটির সহ- সভাপতি ,সাহেবপাড়া পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি,পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য,হাজী ঈদগাহ কমিটির কার্যকরী সদস্য ,মৌচাক সামাজিক সংগঠনের সংসদের আজীবন সভাপতি,হাজী আঃ সামাদ ইসলামিয়া আলিম মাদরাসার সভাপতির দায়িত্ব পালন করেন।তিনি শিক্ষানুরাজ্ঞী ও সমাজ সেবক বটে।তার মেজো ভাই সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া একজন সফল রাজনীতিবিদ ও সমাজকর্মী।্ তিনি নারায়নগঞ্জ সদর উপজেলা বি.আর.ডি.বি সভাপতি হিসেবে দায়িত্ব রয়েছে। আবু বক্কর সিদ্দিক ( আবুল) আরো বলেন, আমার এলাকায় আমি মানুষের ভালবাসা সিক্ত, জনগন যদি আমাকে ভালবাসে তাহলে আমি নির্বাচন করব। আমি বিভিন্ন সংগঠন মসজিদ, মাদ্রাসা ও স্কুল সাথে জড়িত রয়েছি, আমাকে জনগন বিভিন্ন দায়িত্ব দিয়ে জনগনের আস্তা ও বিশ্বাসী হয়েছি ।আমি মানুষের সেবা করতে চাই। করোনা কালীন সময়ে অসহায় গরীব দুঃখী মানুষকে আর্থিক সাহায্য সহযোগিতা ও খাদ্য সামগ্রী দান করে যাচ্ছি।
এদিকে আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাজ্ঞী এবং হাসপাতাল, কবরস্থান,মসজিদের জমিদাতা আলহাজ্ব আব্দুল হেকিম আগামী নাসিক ২ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হবেন।তিনি বলেন , এলকাবাসী আমাকে নির্বাচন করতে উৎসাহ প্রদান ও বিভিন্ন সহযোগিতা করছেন। আমিও জনগনের সেবায় নিয়োঁিজত রয়েছি।করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন।এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করতে সাহস ও উদ্দীপনা প্রদান করছে। আমি আমার ২ নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি। আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই।
এদিকে আরেক সাবেক কাউন্সিলর প্রার্থী নারায়ণগঞ্জ জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ- সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী ও জনদরদী হাজী মোঃ সুমন কাজী বলেন,এখনও সিদ্ধান্ত নিতে পারে নাই।

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 5 =

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

এই ক্যাটাগরীর আরো খবর